ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

কঙ্গনা-সোনু সুদ সম্পর্ক! ফের বিতর্কে কঙ্গনা  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩৩, ৫ সেপ্টেম্বর ২০১৮

কঙ্গনা রানাউত আবারও বিতর্কে। তার কারণ অভিনেতা সোনু সুদ। ‘মনিকর্ণিকা’ থেকে বেরিয়ে গিয়েছেন অভিনেতা সোনু। ‘মনিকর্ণিকা’-য় সদাশিব রাও-এর চরিত্রে অভিনয় করার কথা ছিল সোনু সুদের। কিন্তু, শুটিংয়ের মাঝ পথে আচমকাই বলিউড অভিনেতা সোনু সুদ জানিয়ে দেন, তিনি কোনওভাবে কঙ্গনা রানাউতের সঙ্গে ‘মনিকর্ণিকা’-য় অভিনয় করবেন না।  

সোনু সুদ-এর ওই মন্তব্যের পর থেকেই শুরু হয় জোর জল্পনা। কঙ্গনা রানাউত দাবি করেন, একজন মহিলা পরিচালকের সঙ্গে নাকি কাজ করতে চাইছেন না সোনু। আর সেই কারণেই ‘মনিকর্ণিকা’-র মত প্রজেক্ট তিনি ছেড়ে দিয়েছেন। যদিও কঙ্গনা যে দাবিই করুন না কেন, সোনু কিন্তু তা মানতে চাননি।

তিনি বলেন, অভিনয় জগতে আসার পর থেকে এ পর্যন্ত প্রায় ৮০-৯০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। কিন্তু, কখনও কোনও ছুতমার্গ নিয়ে কাজ করেননি তিনি। শুধু তাই নয়, মহিলা পরিচালক ফারহা খানের অধীনে ‘হ্যাপি নিউ ইয়ার’-এর মত সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। তাই কঙ্গনা যে দাবিই করুন না কেন, তা সঠিক নয়।
‘মনিকর্ণিকা’ থেকে তিনি বেরিয়ে গিয়েছেন কারণ একই সিনেমায় দু’জন পরিচালকের সঙ্গে তিনি কাজ করতে পারবেন না বলে। কিন্তু, তাঁর কথাকে অন্যভাবে ঘুরিয়ে ল্মানে করে বলা হয়েছে বলেও দাবি করেন সোনু সুদ।

এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি